1. admin@fenirprotikriya.com : admin :
  2. nizamfeni11@gmail.com : Nizam :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
এই ঈদে ‘অবুঝ মন’ - ফেনীর প্রতিক্রিয়া
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শিবপুরে ডাঃ এরশাদ উল্লাহর উদ্যোগে ১৩০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান নিউইয়র্কের স্টেট ইউনিভার্সিটি থেকে স্নাতক ডিগ্রী অর্জন করলেন ছাগলনাইয়ার ফাহমিদা করৈয়া বহু-পার্শ্বিক উচ্চ বিদ্যালয়ের নতুন কমিটির অভিষেক ছাগলনাইয়ায় শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নুরুল আবছার জিএমহাটের বশিকপুরে হারুন মজুমদারের সমর্থনে মহিলা সমাবেশ  আলোচনার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী এনামুল হক মজুমদার  সংসদ সদস্য নয় ফেনী-১ আসনে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন করবেন  মুক্তিযোদ্বারা পাঠাননগরে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এমপির গণসংযোগ জাতীয় পর্টির নেতাকর্মীদের সাথে শাহরিয়ার ইকবালের ঈদ শুভেচ্ছা বিনিময়

এই ঈদে ‘অবুঝ মন’

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১৮২ বার পড়া হয়েছে

 

করোনার কারণে ঈদুল ফিতরে কোনো নাটক বানাননি মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। আর ঈদুল আজহায় মাত্র একটি নাটক নির্মাণ করেছেন, নাম ‘অবুঝ মন’। প্রযোজনা করেছে তারই প্রতিষ্ঠান সিনেমাওয়ালা।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ গণমাধ্যমকে বলেন, “কোরবানির ঈদে তিন-চারটি নাটক তৈরির ইচ্ছা ছিল।

পরিকল্পনাও গুছিয়ে এনেছিলাম। কিন্তু করোনাভাইরাসের কারণে শেষ পর্যন্ত একটি কাজই করতে পেরেছি। ‘অবুঝ মন’ আমার মন দিয়ে বানিয়েছি। এ নাটকে আমার শুরুর দিককার নির্মাণের ছাপ পাবেন দর্শকরা। ”

নাটকটিতে জনপ্রিয় তারকা ফারহান আহমেদ জোভানের সঙ্গে অভিনয় করেছেন নবীন অভিনয়শিল্পী কেয়া পায়েল।

রাজধানীর ৩০০ ফিট এলাকায় গত ৫ ও ৬ জুলাই নাটকটির শুটিং হয়েছে। আরও অভিনয় করেছেন ফখরুল বাসার, মিলি বাসার, রকি, রত্না, আরবিন ও রোকন। চিত্রগ্রহণ করেছেন আদিত্য মনির। নাটকটির নির্বাহী প্রযোজক সালেকিন শাকিল।

রাজ জানান, একটি মিষ্টি প্রেমের গল্পে দেখা যাবে জোভান ও কেয়াকে। কাহিনির সঙ্গে মিলেমিশে থাকা একটি গান আছে।

‘অবুঝ মন’ গানের কথা লিখেছেন জনি হক। কণ্ঠ দিয়েছেন এপি শুভ ও দৃষ্টি আনাম। গানটির সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি নাটকের আবহসংগীত করেছেন নাভেদ পারভেজ।

তবে টিভি চ্যানেল নয়, সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘অবুঝ মন’।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD