1. admin@fenirprotikriya.com : admin :
  2. nizamfeni11@gmail.com : Nizam :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বেস্ট ন্যারেটিভ ফিল্মের পুরস্কার পেল ‘মায়া: দ্য লস্ট মাদার’ - ফেনীর প্রতিক্রিয়া
সোমবার, ২০ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম :
শিবপুরে ডাঃ এরশাদ উল্লাহর উদ্যোগে ১৩০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান নিউইয়র্কের স্টেট ইউনিভার্সিটি থেকে স্নাতক ডিগ্রী অর্জন করলেন ছাগলনাইয়ার ফাহমিদা করৈয়া বহু-পার্শ্বিক উচ্চ বিদ্যালয়ের নতুন কমিটির অভিষেক ছাগলনাইয়ায় শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নুরুল আবছার জিএমহাটের বশিকপুরে হারুন মজুমদারের সমর্থনে মহিলা সমাবেশ  আলোচনার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী এনামুল হক মজুমদার  সংসদ সদস্য নয় ফেনী-১ আসনে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন করবেন  মুক্তিযোদ্বারা পাঠাননগরে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এমপির গণসংযোগ জাতীয় পর্টির নেতাকর্মীদের সাথে শাহরিয়ার ইকবালের ঈদ শুভেচ্ছা বিনিময়

বেস্ট ন্যারেটিভ ফিল্মের পুরস্কার পেল ‘মায়া: দ্য লস্ট মাদার’

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১৯২ বার পড়া হয়েছে

টেগোর ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে মাসুদ পথিক পরিচালিত ‘মায়া দ্য লস্ট মাদার’ চলচ্চিত্রটি বেস্ট ন্যারেটিভ ফিল্ম নির্বাচিত হয়েছে। উৎসব কর্তৃপক্ষ মায়া দ্য লস্ট মাদার সিনেমাকে বেস্ট ন্যারেটিভ ফিল্মের সনদপত্র পাঠিয়েছে গতকাল।

কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ এবং শিল্পী শাহাবুদ্দিন আহমেদের ‘ওমেন’ চিত্রকর্ম অবলম্বনে নির্মিত ‘মায়াা: দ্য লস্ট মাদার’ একটি আলোচিত সিনেমা। ইতিমধ্যে সিনেমাটি ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’, নাসিকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল দিল্লি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালসহ ১৫টি ফিল্ম ফেস্টিভ্যালে অংশগ্রহণ করেছে।

করোনা মহামারির কারণে উৎসবটি অনলাইনে অনুষ্ঠিত হয়েছে। এবং সংশ্লিষ্ট চলচ্চিত্রের পরিচালক অনলাইনে অংশগ্রহণ করেছে। মায়া দ্য লস্ট মাদার সিনেমায় অভিনয় করেন জ্যোতিকা জ্যোতি, প্রান রায়, মুমতাজ সরকার ( কলকাতা)  দেবাশিস কায়সার, নাজমা আকতার, নারগিস আকতার, ঝুনা চৌধুরী।  সংগীত, প্লাবন কোরেশী, তানভীর তারেক, বেলাল খান। আবহ সংগীত, ইমন চৌধুরী।

উল্লেখ্য, মাসুদ পথিক পরিচালিত মায়া চলচ্চিত্রটি ইতিমধ্যেই বেশ কয়েকটি পুরস্কার অর্জন করেছে। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মায়া দ্য লস্ট মাদার’ চলচ্চিত্র অংশগ্রহণ করে চলেছে।

নেকাব্বরের মহাপ্রয়াণ খ্যাত এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নির্মাতা বলেন, আমার মায়া দ্য লস্ট মাদার ‘ সিনেমাটি কবিতা ও চিত্রকর্ম অবলম্বনে র-রিয়ালিজম ধারার সিনেমা।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD