1. admin@fenirprotikriya.com : admin :
  2. nizamfeni11@gmail.com : Nizam :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
ফুলগাজীর জিএমহাটে জাতীয় পার্টির মতবিনিময় সভা - ফেনীর প্রতিক্রিয়া
সোমবার, ২০ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম :
শিবপুরে ডাঃ এরশাদ উল্লাহর উদ্যোগে ১৩০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান নিউইয়র্কের স্টেট ইউনিভার্সিটি থেকে স্নাতক ডিগ্রী অর্জন করলেন ছাগলনাইয়ার ফাহমিদা করৈয়া বহু-পার্শ্বিক উচ্চ বিদ্যালয়ের নতুন কমিটির অভিষেক ছাগলনাইয়ায় শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নুরুল আবছার জিএমহাটের বশিকপুরে হারুন মজুমদারের সমর্থনে মহিলা সমাবেশ  আলোচনার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী এনামুল হক মজুমদার  সংসদ সদস্য নয় ফেনী-১ আসনে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন করবেন  মুক্তিযোদ্বারা পাঠাননগরে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এমপির গণসংযোগ জাতীয় পর্টির নেতাকর্মীদের সাথে শাহরিয়ার ইকবালের ঈদ শুভেচ্ছা বিনিময়

ফুলগাজীর জিএমহাটে জাতীয় পার্টির মতবিনিময় সভা

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ২১৬ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃফেনীর ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে জিএমহাট ইউনিয়ন জাতীয় পার্টির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
জিএমহাট ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ আলমগীর হোসেন মিলনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনী জেলা জাতীয় পার্টির সভাপতি মোতাহের হোসেন চৌধুরী রাশেদ।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য ও জেলা কমিটির সহ-সভাপতি শাহরিয়ার ইকবাল রিয়াদ।বিশেষ অতিথি হিসেবে জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মাস্টার মানু পাটোয়ারী,যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ কাজী জাহাঙ্গীর আলম, ফুলগাজী উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোঃ হানিফ, সদস্য সচিব আবু তাহের,পরশুরাম উপজেলা জাতীয় পার্টির সভাপতি রফিকুল ইসলাম,জেলা জাতীয় পার্টির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ওমর ফারুক, দপ্তর সম্পাদক জাফর উল্লাহ খান, সহ প্রচার সম্পাদক রেজাউল হক সুমন প্রমূখ।
প্রধান অতিথি মোতাহের হোসেন চৌধুরী রাশেদ বলেন, কোনো ষরযন্ত্রই জাতীয় পার্টিকে দমিয়ে রাখতে পারবে না। আমরা এরশাদ আদরর্শের জাতীয় পার্টি করি, জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি করি। যে কোনো আন্দোলনে আমরা রাজপথে ছিলাম, আছি, থাকব।


প্রধান বক্তা শাহরিয়ার ইকবাল রিয়াদ বলেন, দেশের মানুষ জাতীয় পার্টির সরকারের সময় ভালো ছিল। এখন দেশের মানুষ ভালো নেই। দেশে দুর্নীতি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি মানুষকে দিশেহারা করে তুলেছে। দেশে দুর্নীতি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনার জন্য সরকারের সুদৃষ্টি কামনা করেন।
এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও প্রেসিডিয়াম সদস্য লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরীসহ সব নেতার দীর্ঘায়ু কামনা করা হয়।
এর আগে মোতাহের হোসেন চৌধুরী রাশেদ ও শাহরিয়ার ইকবাল রিয়াদের নেতৃত্বে জাতীয় পার্টির নেতৃবৃন্দ অসুস্থ ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সভাপতিকে দেখতে তার বাড়ীতে যান। পরশুরাম থানার ওসি মোঃ সাইফুল ইসলামের সাথেও সৌজন্যে সাক্ষাৎ করেন জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD