1. admin@fenirprotikriya.com : admin :
  2. nizamfeni11@gmail.com : Nizam :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
পরশুরামে মাদক সেবন অপরাধে যুবকের কারাদণ্ড - ফেনীর প্রতিক্রিয়া
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবপুরে ডাঃ এরশাদ উল্লাহর উদ্যোগে ১৩০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান নিউইয়র্কের স্টেট ইউনিভার্সিটি থেকে স্নাতক ডিগ্রী অর্জন করলেন ছাগলনাইয়ার ফাহমিদা করৈয়া বহু-পার্শ্বিক উচ্চ বিদ্যালয়ের নতুন কমিটির অভিষেক ছাগলনাইয়ায় শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নুরুল আবছার জিএমহাটের বশিকপুরে হারুন মজুমদারের সমর্থনে মহিলা সমাবেশ  আলোচনার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী এনামুল হক মজুমদার  সংসদ সদস্য নয় ফেনী-১ আসনে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন করবেন  মুক্তিযোদ্বারা পাঠাননগরে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এমপির গণসংযোগ জাতীয় পর্টির নেতাকর্মীদের সাথে শাহরিয়ার ইকবালের ঈদ শুভেচ্ছা বিনিময়

পরশুরামে মাদক সেবন অপরাধে যুবকের কারাদণ্ড

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৫১৩ বার পড়া হয়েছে

মোহাম্মদ ইয়াছিন
ফেনীর পরশুরামে মাদকসেবন করে বিরক্তিকর ও উশৃঙ্খল আচরণের করে জনসাধারণের শান্তি বিনষ্ট করার অপরাধে নাসির উদ্দিন স্বপনকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সে উত্তর বাউরখুমা এলাকার আবু তালেবের ছেলে।
বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত সিদ্দিকী এই দণ্ডাদেশ দিয়েছেন। এসময় ৫শ টাকা অর্থদন্ড ও আদায় করা হয়। দন্ডাদেশের পর পরশুরাম থানা পুলিশের কাছে সোপর্দ করা হলে পরশুরাম থানার পুলিশ স্বপনকে কারাগারে প্রেরণ করে।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত সিদ্দিকী জানান, নাসির উদ্দিন স্বপন পৌর এলাকার উত্তর বাউরখুমা এলাকায় মাদক সেবন করে এলাকায় বিরক্তিকর ও উশৃঙ্খল আচরণ করে জনসাধারণের শান্তি বিনষ্ট করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫শ টাকা অর্থদণ্ড ও আদায় করে আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে।
তিনি আরো জানান, অভিযানে সহযোগিতা করে ফেনী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিজিবি ও পরশুরাম মডেল থানা পুলিশের একটি দল।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD