1. admin@fenirprotikriya.com : admin :
  2. nizamfeni11@gmail.com : Nizam :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
ফিফার নিষেধাজ্ঞামুক্ত হলো সাইফ - ফেনীর প্রতিক্রিয়া
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শিবপুরে ডাঃ এরশাদ উল্লাহর উদ্যোগে ১৩০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান নিউইয়র্কের স্টেট ইউনিভার্সিটি থেকে স্নাতক ডিগ্রী অর্জন করলেন ছাগলনাইয়ার ফাহমিদা করৈয়া বহু-পার্শ্বিক উচ্চ বিদ্যালয়ের নতুন কমিটির অভিষেক ছাগলনাইয়ায় শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নুরুল আবছার জিএমহাটের বশিকপুরে হারুন মজুমদারের সমর্থনে মহিলা সমাবেশ  আলোচনার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী এনামুল হক মজুমদার  সংসদ সদস্য নয় ফেনী-১ আসনে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন করবেন  মুক্তিযোদ্বারা পাঠাননগরে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এমপির গণসংযোগ জাতীয় পর্টির নেতাকর্মীদের সাথে শাহরিয়ার ইকবালের ঈদ শুভেচ্ছা বিনিময়

ফিফার নিষেধাজ্ঞামুক্ত হলো সাইফ

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১৯৪ বার পড়া হয়েছে

 

নিজেদের পারিশ্রমিক বুঝে না পেয়ে বেশ কিছুদিন তিন বিদেশি ফুটবলার সাইফ স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ফিফার কাছে নালিশ করেছিলেন। যার প্রেক্ষিতে ফিফা চলতি বছরের ২ মে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল সাইফের ওপর নতুন খেলোয়াড় রেজিস্ট্রেশনে নিষেধাজ্ঞা আরোপ করেছিল। অবশেষে সেই নিষেধাজ্ঞা তুলে নিলো বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা। শনিবার তথ্যটি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

২০১৭ সালের প্রথম দিকে প্রাককমৌসুম প্রস্তুতির সময় স্লোভাকিয়ার ম্যাকো ভিলিয়াম, মন্টেনেগ্রোর সাভা গারদাসেভিচ ও সার্বিয়ার গোরান ওবরাদভিচকে উড়িয়ে এনেছিল সাইফ স্পোর্টিং ক্লাব। কিন্তু ট্রায়ালের সময় তাদের খেলা পছন্দ হয়নি সাইফ কর্তাদের। ফলে মানহীন ওই তিন বিদেশিকে রেজিস্ট্রেশন না করিয়েই বিদায় করে দেয় ক্লাবটি। পরে ফুটবলাররা ফিফার কাছে নালিশ করে সাইফের বিরুদ্ধে। তিন বিদেশি ফুটবলারের অভিযোগকে আমলে নিয়ে ফিফা সাইফ স্পোর্টিং ক্লাবকে ১ লাখ ৫ হাজার ৫০০ মার্কিন ডলার জরিমানা করে। যে অর্থ পরিশোধের শেষ তারিখ ছিল এ বছরের ২৩ এপ্রিল। তবে নির্ধারিত সময়ের মধ্যে জরিমানা’র অর্থ পরিশোধ না করায় সাইফের নতুন খেলোয়াড় রেজিস্ট্রেশনের ওপর নিষেধাজ্ঞা আরোপ করে ফিফার ডিসিপ্লিনারি কমিটি। অবশেষে ওই তিন খেলোয়াড়ের সঙ্গে ঝামেলা মিটে যাওয়ায় নিষেধাজ্ঞামুক্ত হলো সাইফ। ক্লাবটির পক্ষ থেকে জানানো হয় গত সপ্তাহে ওই তিন বিদেশিকে তাদের দাবিকৃত অর্থ পরিশোধ করা হয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD